বেড়াতে এসে লাশ হয়ে ফিরলেন স্কুলশিক্ষক

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ)
প্রকাশিত: ১০:০৩ পিএম, ২৪ জানুয়ারি ২০২১
ফাইল ছবি

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে বেয়াইয়ের বাড়িতে বেড়াতে এসে প্রাইভেটকারের ধাক্কায় লাশ হয়ে ফিরলেন স্কুলশিক্ষক সুধীর চন্দ্র দেব (৫০)।

রোববার (২৪ জানুয়ারি) রাত ৮টার দিকে শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে সিলেটগামী একটি প্রাইভেটকারের ধাক্কায় তিনি নিহত হন। হবিগঞ্জের লাখাই উপজেলার করাব ইউনিয়নের ফুলতলি গ্রামের বাসিন্দা তিনি।

jagonews24

পুলিশ জানায়, হবিগঞ্জের বাহুবল উপজেলার মানবকল্যাণ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুধীর চন্দ্র দেব আজ দুপুরে তার ছেলের মামা শ্বশুরবাড়ি হবিগঞ্জ সদরের গংগানগর গ্রামের ধীরেন্দ্র দেবের বাড়িতে বেড়াতে আসেন। তার বাড়ি থেকে সন্ধ্যার পরে নতুন ব্রিজ বাজারে যান সুধীর দেব। বাজার থেকে বেয়াইয়ের বাড়িতে ফেরার পথে প্রাইভেটকারের ধাক্কায় তিনি ঘটনাস্থলে মারা যান।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘন কুয়াশার কারণে এ দুর্ঘটনাটি ঘটে। প্রাইভেটকারটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।

কামরুজ্জামান আল রিয়াদ/এআরএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]