নতুন জামা না পেয়ে অভিমানে স্কুলছাত্রীর আত্মহত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ১২:২৭ এএম, ২৮ জানুয়ারি ২০২১
সন্তানের মৃত্যুতে স্বজনদের আহাজারি

একটি নতুন জামার শখ পূরণ করতে পারেননি দরিদ্র বাবা-মা। তাই অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে মারা গেছে ষষ্ঠ শ্রেণির স্কুলছাত্রী আনজু খাতুন (১২)।

বুধবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় নাটোরের বড়াইগ্রামের চকপাড়া গ্রাম থেকে আনজুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত আনজু চকপাড়া গ্রামের আবজাল হোসেনের মেয়ে এবং রয়না ভরট সরকারবাড়ি উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

পারিবার সূত্রে জানা যায়, কয়েকদিন যাবত আনজু নতুন জামার জন্য বায়না ধরেছিল। গরীব বাবা নতুন জামার দাবি মিটাতে পারছিলেন না। আজ বিকেলে তার মা মেয়েকে বাড়িতে একা রেখে ছাগলের খাবার সংগ্রহ করতে বাইরে যান। সন্ধ্যায় ফিরে এসে দেখেন ঘরের তীরের সঙ্গে আনজুর মরদেহ ঝুলছে। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ।

বড়াইগ্রাম থানা পরিদর্শক আনোয়ারুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

রেজাউল করিম রেজা/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]