ওজনে কম দেয়ায় ৪ প্রতিষ্ঠানকে ২৪ হাজার টাকা জরিমানা

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ)
প্রকাশিত: ০৩:৫০ এএম, ২৮ জানুয়ারি ২০২১

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে পরিমাপে কম দেয়ায় দুইটি ফিলিং স্টেশনসহ চার ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২৭ জানুয়ারি) দুপুরে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মিনহাজুল ইসলাম ও সিলেটের বিএসটিআই পরিদর্শক মাসুদ রানা উপজেলার বড়চরে ফোর এস ফিলিং স্টেশন ও নুরপুরে মা ফিলিং স্টেশনে অভিযান চালান। এ সময় তেল পরিমাপ করার যন্ত্রে ত্রুটি থাকায় ওই দুই ফিলিং স্টেশনকে ২০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

jagonews24

এছাড়াও শায়েস্তাগঞ্জ পৌর এলাকার দাউদনগর বাজারে অভিযান চালিয়ে একই অভিযোগে মুরগি ব্যবসায়ী রাজু মিয়াকে ১ হাজার, গরুর মাংস বিক্রেতা সুমন মিয়াকে ২ হাজার ও ড্রাইভার বাজারে গরুর মাংস বিক্রেতা আল আমিনকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।

শায়েস্তাগঞ্জের ইউএনও মিনহাজুল ইসলাম এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুইটি ফিলিং স্টেশনে ওজনে কম দিয়ে গ্রাহকদের ঠকানো হচ্ছিল। একইসঙ্গে মাংস ও মুরগী বিক্রেতারাও ওজনে কম দিয়ে ক্রেতাদের সঙ্গে প্রতারণা করছিলেন। আজকে কম টাকা জরিমানা করে সতর্ক করে দেয়া হয়েছে। এরপরও যদি এ রকম অভিযোগ পাওয়া যায় তাহলে বিশাল অঙ্কের টাকা জরিমানা করা হবে বা জেল দেয়া হবে।

কামরুজ্জামান আল রিয়াদ/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]