স্বামীর সঙ্গে অশান্তি, তাবিজ আনতে গিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি শ্রীপুর (গাজীপুর)
প্রকাশিত: ০৯:০৬ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০২১

গাজীপুরের শ্রীপুরে তাবিজ দেয়ার কথা বলে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক ভণ্ড কবিরাজের বিরুদ্ধে। পরে অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করে র‌্যাব।

বুধবার (১০ ফেব্রুয়ারি) দিবাগত রাতে উপজেলার বাগমারা গ্রামে অভিযান চালিয়ে মো. শফিকুল ইসলাম (৩২) নামের ওই কবিরাজকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১ পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

শফিকুল ইসলাম উপজেলার বাগমারা গ্রামের মৃত জহিরুল হকের ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, অভিযুক্ত কবিরাজ শফিকুল ইসলাম একজন মুদি দোকানদার। কয়েক মাস আগে ওই দোকানে কেনাকাটা করতে যান ওই গৃহবধূ। এসময় তিনি স্বামীর সঙ্গে সাংসারিক বনিবনা না হওয়ার বিষয়টি তাকে জানান। কবিরাজি চিকিৎসার মাধ্যমে তাবিজ দিয়ে সংসারে শান্তি ফিরিয়ে দেয়ার কথা বলেন শফিকুল। তাবিজ আনার জন্য গৃহবধূকে রোববার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তার দোকানে যেতে বলেন। কথামতো ওই দিন দোকানে গেলে তাকে ফুসলিয়ে দোকানের পেছনের ঘরে নিয়ে যান শফিকুল। পরে হত্যার ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করেন।

ধর্ষণের ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা করেন। ধর্ষকের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

শিহাব খান/এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]