বেইলি ব্রিজের পাটাতন খুলে যোগাযোগ বন্ধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মৌলভীবাজার
প্রকাশিত: ১২:২৩ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২১

মৌলভীবাজারের কমলগঞ্জে একটি বেইলি ব্রিজের তিনটি পাটাতন খুলে কমলগঞ্জ উপজেলার শমসেরনগর অঞ্চলের সঙ্গে শ্রীমঙ্গলের সড়ক পথে সব ধরনের যান চলাচল বন্ধ রয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) ভোর ৬টা ৫০ মিনিটে কমলগঞ্জ সরকারি গণমহাবিদ্যালয় সংলগ্ন খিন্নীছড়ার ওপরের স্টিল বেইলি ব্রিজের তিনটি পাটাতন খুলে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ভোরে কোনো ভারী যানবাহন পারাপারের সময় বেইলি ব্রিজের তিনটি পাটাতন খুলে যায়। গত এক বছর আগেও এই বেইলি ব্রিজের দুটি পাটাতন খুলে যায়। সেটি সংস্কার করে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়।

এলাকাবাসীর দাবি, এখানে স্থায়ীভাবে সিসি ঢালাই ব্রিজ নির্মাণ করতে হবে। ঘটনার পর থেকে শমসেরনগর-কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কে সরাসরি সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

সড়ক ও জনপথ বিভাগের সহকারী প্রকৌশলী মো. আরিফুর রহমান বলেন, ‘দ্রুত মেরামতকারী একটি দল ঘটনাস্থলে গিয়েছে। বেইলি ব্রিজের খুলে যাওয়া পাটাতন নতুন করে স্থাপন করা হচ্ছে’।

এসএমএম/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]