পিস্তল-গুলিসহ যুব সংহতির নেতা গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০৪:৩১ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২১
ফাইল ছবি

গাইবান্ধার সুন্দরগঞ্জে একটি বিদেশি পিস্তল ও কয়েক রাউন্ড গুলিসহ জাতীয় যুব সংহতির নেতা গোলাম রব্বানী ওরফে রুবেলকে (৩৪) গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে তার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান।

এর আগে ভোরের দিকে অভিযান চালিয়ে অস্ত্রসহ তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার গোলাম রব্বানী ওরফে রুবেল সুন্দরগঞ্জ থানার শান্তিরাম ইউনিয়নের মধ্যপরাণ গ্রামের রফিকুল ইসলামের ছেলে। তিনি শান্তিরাম ইউনিয়নের জাতীয় যুব সংহতির সভাপতি ।

jagonews24

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান জানান, সম্প্রতি সুন্দরগঞ্জ থানায় অন্য একটি মামলায় এক ব্যক্তিকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হয়। তার দেয়া তথ্যমতে রাতে গোলাম রব্বানী রুবেলের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় তার কাছ থেকে একটি পিস্তল ও ছয় রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পরে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়।

ওসি আরও জানান, গোলাম রব্বানী রুবেল শান্তিরাম ইউনিয়নের জাতীয় যুব সংহতির সভাপতির দ্বায়িত ছিলেন। আগে তার বিরুদ্ধে মামলা আছে কি-না, তা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় তার বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

জাহিদ খন্দকার/এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]