ভবিষ্যতে দেশে অনুদান নেয়ার লোক থাকবে না : খাদ্যমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৮:৪৬ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০২১

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে অদূর ভবিষ্যতে দেশে অনুদান নেয়ার লোক খুঁজে পাওয়া যাবে না বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকালে নওগাঁর সাপাহার উপজেলা চত্বরে সমতল ভূমিতে বসবাসকারী ক্ষুদ্র নৃ-গোষ্ঠিদের মাঝে গবাদি পশু বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি একথা বলেন।

তিনি বলেন, ‘দেশ এগিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে জনগণের মাথাপিছু আয়ও বেড়ে যাবে। সকল শ্রেণি-পেশার মানুষ সুখে শান্তিতে বসবাস করবে।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কল্যাণ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মহির উদ্দীন, সহকারী পুলিশ সুপার (সাপাহার সার্কেল) বিনয় কুমার, প্রকল্পের উপ-পরিচালক ডা. আনোয়ার শাহাদৎ, উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান আলী মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আশীষ কুমার দেবনাথ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে ৬৫ ক্ষুদ্র নৃ-গোষ্ঠি পরিবারের মাঝে উন্নত জাতের ক্রসব্রীড বকনা প্যাকেজের অনুদান হিসেবে একটি করে বকনা, তিন মাসের দানাদার খাবার, গৃহ নির্মাণ উপকরণ হিসেবে চারটি আরসিসি পিলার ও ১৯০ ইট প্রদান করা হয়।

আব্বাস আলী/আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]