আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৩০

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৩:২৯ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২১

সিরাজগঞ্জের তাড়াশে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় অন্তত ৩০ জন আহত হয়েছেন। এসময় ঘটনাস্থল থেকে ছয়জনকে আটক করা হয়েছে।

রোববার (২৮ ফেব্রুয়ারি) সকাল থেকেই উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের দিঘী সগুনা গ্রামে এ ঘটনা ঘটে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আহতদের তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

jagonews24

মাগুড়া বিনোদের ইউপি চেয়ারম্যান আতিকুল ইসলাম বুলবুল বলেন, দিঘী সগুনা গ্রামের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আফসার ও সাধারণ সম্পাদক ইদ্রিস গ্রুপের আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জেরে রোববার সকালে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে ৩০ জন আহত হয়েছেন।

তিনি বলেন, আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের বগুড়া ও সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

তাড়াশ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মতিন বলেন, খবর পেয়ে পুলিশ মোতায়েন করে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চলছে। তবে কি নিয়ে সংঘর্ষ সে বিষয়টির বিস্তারিত এখনও জানা যায়নি। এ ঘটনায় ছয়জনকে আটক করা হয়েছে।

ইউসুফ দেওয়ান রাজু/এসএমএম/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]