শেষ ইচ্ছা পূরণ হলো না সাংবাদিক মুজাক্কিরের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৫:৪৬ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২১

নোয়াখালীর কোম্পানীগঞ্জের নিহত সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের শেষ ইচ্ছা ছিল একটি মোটরসাইকেলের। এজন্য পরিবারের কাছে বায়না ধরেছিলেন। তবে মোটরসাইকেলের শখ পূরণ হওয়ার আগেই না ফেরার দেশে চলে গেছেন তিনি।

তরুণ সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির গত ১৯ ফেব্রুয়ারি নোয়াখালী কোম্পানীগঞ্জের চাপরাশিরহাট বাজারে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ছবি তুলতে গিয়ে গুলিবিদ্ধ হন। পরদিন রাত পৌনে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা যান।

রোববার (২৮ ফেব্রুয়ারি) নিহত সাাংবাদিক মুজাক্কিরের বড় ভাই ফখরুদ্দিন মুফাচ্ছির জানান, সংবাদ সংগ্রহ করার প্রবল ইচ্ছা ছিল মুজাক্কিরের। গত কদিন আগে শখের একটি ডিএসএলআর ক্যামেরা কেনে। তবে তার শেষ ইচ্ছা ছিল একটি মোটরসাইকেল কেনার।

তিনি আরও বলেন, ‘আমাদের ভাইদের ইচ্ছা থাকলেও সড়ক দুর্ঘটনার কথা চিন্তা করে মুজাক্কিরকে বাইন কিনে দিতে অনীহা ছিল বাবা-মায়ের। তবে তার (মুজাক্কিরের) জোরাজুরিতে এ মাসে একটি বাইক কেনার কথা ছিল।’

এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]