অগ্নিকাণ্ডে আহত বৃদ্ধা, অঙ্গার ৫ গবাদিপশু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৬:২৫ পিএম, ০১ মার্চ ২০২১
ফাইল ছবি

পাবনার চাটমোহরে অগ্নিকাণ্ডের ঘটনায় আহত হয়েছেন বৃদ্ধা জোবেদা খাতুন। এসময় পুড়ে কয়লা হলো পাঁচটি গবাদিপশু।

সোমবার (১ মার্চ) উপজেলার মহেলাবাজার সংলগ্ন কৃষ্ণপুর গ্রামে জুলহাস হোসেনের বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে প্রায় আট লাখ টাকা ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবারের দাবি।

স্থানীয় স্কুল শিক্ষক মোক্তার হোসেন বলেন, ‘ভোররাতে জুলহাস হোসেনের ঘুম ভাঙলে তিনি দেখেন বাড়িতে আগুন জ্বলছে। তার চিৎকারে অন্যান্য সদস্যরা ঘর থেকে বের হন। এ সময় তার বৃদ্ধা মা জোবেদা খাতুন তাড়াহুড়ো করতে গিয়ে আহত হন। তাদের চিৎকারে প্রতিবেশীরা দুর্ঘটনাস্থলে ছুটে আসেন। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা মিলে আগুন নিয়ন্ত্রণে আনেন।’

ক্ষতিগ্রস্ত গৃহকর্তা জুলহাস হোসেন বলেন, আগুনে তিনটি বসতঘর, একটি গোয়ালঘর ও একটি রান্নাঘর সম্পূর্ণ পুড়ে যায়। গোয়ালঘরে থাকা দুটি গাভী, তিনটি ছাগল পুড়ে যায়।

চাটমোহর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মইনুর রহমান বলেন, খবর পাওয়ার সাথে সাথে ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থলে ছুটে যান। শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে।

চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈকত ইসলাম জানান, ভুক্তভোগী পরিবারকে সহযোগিতা করার প্রক্রিয়া চলছে।’

আমিন ইসলাম/আরএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]