ইয়াবাসহ তিন মামলার আসামি যুবলীগ নেতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৬:২৫ পিএম, ০৩ মার্চ ২০২১
পুলিশের হাতে গ্রেফতার যুবলীগ নেতা

বগুড়ার ধুনট উপজেলায় মাদকবিরোধী অভিযানে ২৫ পিস ইয়াবাসহ তিন মামলার আসামি যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। পৃথক অভিযানে গাঁজাসহ আরও এক ব্যক্তিকে গ্রেফতার করা।

বুধবার (৩ মার্চ) দুপুরে আদালতের মাধ্যমে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়নের মাধবডাঙ্গা গ্রামের জালাল উদ্দিন আকন্দের ছেলে এবং ইউনিয়ন যুবলীগের সভাপতি রিপন মিয়া (৩৬) ও নিমগাছি ইউনিয়নের হটিয়ারপাড়া গ্রামের মমতাজ উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম শফিক (৫০)।

এর আগে গতকাল মঙ্গলবার রাতে বিশেষ অভিযান চালিয়ে যুবলীগ নেতা রিপনকে ২৫ পিস ইয়াবা ট্যবলেটসহ যমুনা নদীর বন্যা নিয়ন্ত্রণ বাঁধ এলাকা থেকে এবং শফিককে গাঁজাসহ তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, ‘এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। মাদক দ্রব্য নির্মূল করতে বিভিন্ন এলাকায় অভিযান অব্যাহত রাখা হয়েছে’।

মামলা সূত্রে জানা গেছে, রিপন ও শফিক চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন ধরনের মাদক দ্রব্য বিক্রি করে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে নিজ নিজ এলাকায় তারা মাদক দ্রব্য বিক্রি করছিলেন। এ সময় সংবাদ পেয়ে অভিযান চালিয়ে মাদক দ্রব্যসহ তাদের গ্রেফতার করা হয়।
এরমধ্যে যুবলীগ নেতার বিরুদ্ধে ২০০৮ সালে ধুনট থানায় এবং ২০২০ সালে শাহজাহানপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।

এ বিষয়ে ধুনট উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান আতিক বলেন, ‘মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার প্রমাণ পাওয়া গেলে যুবলীগ নেতা রিপন মিয়ার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।’

এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]