এইচ টি ইমামের মৃত্যুতে সিরাজগঞ্জে আ.লীগের ৩ দিনের শোক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৭:৫০ পিএম, ০৪ মার্চ ২০২১
ফাইল ছবি

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা ও সরকারের প্রথম মন্ত্রিপরিষদ সচিব এইচ টি ইমামের মৃত্যুতে তিনদিনের শোক কর্মসূচি ঘোষণা করেছে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (৪ মার্চ) দুপুরে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কে এম হোসেন আলী হাসান এ ঘোষণা দেন।

ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আব্দুস সামাদ তালুকদার এতথ্য নিশ্চিত করে বলেন, মরহুম এইচ টি ইমামের স্মরণে জেলা আওয়ামী লীগ তিনদিনের শোক কর্মসূচি পালন করবে। কর্মসূচির মধ্যে রয়েছে দলীয় কার্যালয়সমূহে কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ এবং দোয়া ও মিলাদ মাহফিল। দলের সব নেতাকর্মীকে এসব কর্মসূচি পালনের জন্য আহ্বান জানান তিনি।

এদিকে এইচ টি ইমামের মৃত্যুতে উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগও তিনদিনের শোক ঘোষণা করেছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়সাল কাদির রুমী বলেন, ‘আমরা একজন অভিভাবককে হারিয়েছি। তিনি সবসময়ই আমাদের সন্তানের মতো আগলে রাখতেন। তার মৃত্যুতে উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের পক্ষে তিনদিনের শোক কর্মসূচি ঘোষণা করা হয়েছে। তিনদিনে দোয়া, মিলাদ মাহফিল ছাড়াও স্মরণসভা অনুষ্ঠিত হবে।’

বুধবার (৩ মার্চ) দিবাগত রাত সোয়া একটার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) মৃত্যুবরণ করেন এইচ টি ইমাম। ফুসফুস, কিডনি, হৃদরোগসহ বার্ধক্যজনিত বিভিন্ন জটিলতা নিয়ে সিএমএইচে চিকিৎসাধীন ছিলেন তিনি।

ইউসুফ দেওয়ান রাজু/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]