রিকশাচালককে পেটানোয় যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মৌলভীবাজার
প্রকাশিত: ০৮:৪১ এএম, ০৫ মার্চ ২০২১

মৌলভীবাজারের জুড়ীতে এক রিকশাচালককে পেটানোর অভিযোগে মানিক মিয়া নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৪ মার্চ) রাতে জুড়ী বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

মানিক উপজেলার জায়ফরনগর ইউনিয়নের বেলাগাঁও গ্রামের আলফাজ আলীর ছেলে। মারধরের শিকার রিকশাচালকের নাম শফিক।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, রিকশাচালক শফিককে বিদেশে নেয়ার কথা বলে রোজিনা বেগম নামের এক নারী দুই লাখ টাকা নেন। টাকা নেয়ার পর বিভিন্ন অজুহাতে সময়ক্ষেপণ করতে থাকেন। টাকার জন্য চাপ দেয়ায় গত ১৬ ফেব্রুয়ারি রাতে রোজিনা বেগমের চাচাতো ভাই মানিক ও তার ভাই আলমগীর শফিককে ঘর থেকে জোরপূর্বকভাবে ধরে নিয়ে কন্টিনালা এলাকায় এলোপাতাড়ি মারধর করেন। সেখান থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেন। পরদিন তার শারীরিক অবস্থার অবনতি হলে সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ওইদিন শফিককে মারধর করার পাশাপাশি তার মা ও স্ত্রীর ওপর হামলা করে দুটি মোবাইল ফোন নিয়ে যান তারা।

এ ঘটনায় রিকশাচালক শফিক বৃহস্পতিবার জুড়ী থানায় তিনজনকে আসামি করে একটি মামলা করেন (মামলা নম্বর-০২)। পরে পুলিশ প্রধান আসামি মানিককে গ্রেফতার করে।

জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় চক্রবর্তী ঘটনার সত্যতা স্বীকার করে জাগো নিউজকে বলেন, বিষয়টি স্পর্শকাতর হওয়ায় আমরা সঙ্গে সঙ্গে আসামিকে গ্রেফতার করেছি। ভুক্তভোগী রিকশাচালক যাতে সঠিক বিচার পান সে ব্যবস্থা নেয়া হচ্ছে।

এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]