গুলি ও ইয়াবাসহ মাদক কারবারি আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৩:১১ পিএম, ০৫ মার্চ ২০২১
ছবি: মিজানুর রহমান

নোয়াখালীর বেগমগঞ্জে ফয়েজ (২০) নামের এক মাদক কারবারিকে ৪০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে র‍্যাব-১১। বৃহস্পতিবার (০৪ মার্চ) রাতে উপজেলার গোপালপুরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

এসময় তার সহযোগী মমিনের (২৯) বাসা তল্লাশি করে একটি শটগানের ১২ বোর কার্তুজসহ আরো ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তবে অভিযানের সময় তাকে আটক করা সম্ভব হয়নি।

গ্রেফতারকৃত ফয়েজ আলাইয়ারপুর ইউনিয়নের হাটখোলা বাড়ির বাবুলের ছেলে।

র‍্যাব-১১, সিপিসি-৩, লক্ষ্ণীপুর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে র‍্যাবের একটি দল বেগমগঞ্জের গোপালপুরে অভিযান চালিয়ে মাদক কারবারি ফয়েজকে আটক করে। পরে তিনি জিজ্ঞাসাবাদে জানান, তার সহযোগী মমিনের কাছে অস্ত্র ও ইয়াবা আছে।

তার দেয়া তথ্য অনুসারে, র‍্যাব গোপালপুর ইউনিয়নের গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দক্ষিণ পাশের বাবুল মঞ্জিলে তার থাকার কক্ষ থেকে আরো ১০ পিস ইয়াবা ট্যাবলেট এবং একটি শটগানের ১২ বোর কার্তুজ উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, পলাতক মাদক কারবারি মমিন একজন অস্ত্রধারী সন্ত্রাসী। ফয়েজ আর মমিন দীর্ঘদিন পরস্পর যোগসাজশে এলাকায় মাদক কারবার করে আসছিলেন।

এ ব্যাপারে বেগমগঞ্জ মডেল থানায় মাদক আইনে ও অস্ত্র আইনে পৃথক পৃথক এজাহার দায়ের করা হয়েছে।

মিজানুর রহমান/এসএমএম/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]