মদ দিয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে যুবক কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৫:০৯ পিএম, ০৫ মার্চ ২০২১
ছবি- মিজানুর রহমান

নোয়াখালীর সুবর্ণচরে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষেকে মদ দিয়ে ফাঁসাতে গিয়ে উল্টো নিজেই ফেঁসেছেন জামসেদ উদ্দিন সোহাগ (৩৬) নামের এক যুবক।

শুক্রবার (৫ মার্চ) দুপুরে এ ঘটনায় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নূর ইসলাম বাদী হয়ে জামসেদ উদ্দিনের বিরুদ্ধে মামলা করেছেন।

গ্রেফতার জামসেদ উদ্দিন সোহাগ পূর্ব চরবাটা ইউনিয়নের হাজীপুর গ্রামের সাহাব উদ্দিনের ছেলে। তিনি নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে গাড়ি চালকের চাকরি করেন।

স্থানীয়রা জানান, জামসেদ উদ্দিন সোহাগের সঙ্গে পাশ্ববর্তী জহির উদ্দিনের জমি নিয়ে বিরোধ ছিল। বৃহস্পতিবার (৪ মার্চ) রাতে স্থানীয় সমিরহাট বাজার যাওয়ার সময় জহিরকে পেছন থেকে ধরে একটি বাজারের ব্যাগ ধরিয়ে দেন জামসেদ। যাতে সাড়ে তিন লিটার মদ ছিল।

পরে জহির মাদক ব্যবসায়ী বলে চিৎকার করে লোকজন ডেকে মারধর করে মাদকসহ জহিরকে পুলিশে দেয় জামসেদ।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক জানান, জহিরকে জিজ্ঞাসাবাদের পর সন্দেহ হওয়ায় রাতেই অভিযান চালিয়ে জামসেদকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে জামসেদ অপরাধ স্বীকার করেন। তার বিরুদ্ধে মামলা করে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

মিজানুর রহমান/এসএমএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]