সমৃদ্ধ বাংলাদেশ গড়তে দরকার যোগ্যতাসম্পন্ন মানুষ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ১২:৪৫ পিএম, ০৬ মার্চ ২০২১

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে দেশে দক্ষ জনবল তৈরি করতে হবে। তরুণ প্রজন্মকে শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকর প্রয়োজনীয়তাও রয়েছে। মুজিববর্ষে তরুণদের দক্ষতা, যোগ্যতাকে বাড়িয়ে গুণাবলি সম্পন্ন মানুষ তৈরি করতে পারলে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে উঠবে।

শনিবার সকাল সাড়ে ১০টায় মেহেরপুর শহরের সেনাবাহিনী কর্তৃক আয়োজিত মুজিববর্ষ পালন উপলক্ষে বঙ্গবন্ধু ম্যারথনের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

jagonews24

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ড. মনছুর আলম খাঁন। উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ খালেক, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মৃধা মো. মুজাহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক তৌফিকুর রহমান ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুল আলম।

ম্যারাথন শহরের ড. শহীদ সামসুজ্জোহা পার্ক থেকে শুরু হয়ে আমঝুপি গ্রামে গিয়ে শেষ হয়। ম্যারথনে প্রথম হয়েছে ইমরান হোসেন, দ্বিতীয় হয়েছেন জাকির হোসেন ও তৃতীয় হয়েছেন ওবাইদুর রহমান।

আসিফ ইকবাল/এফএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]