ব্রাহ্মণবাড়িয়ায় সড়কে ঝরল ৩ প্রাণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৬:২৯ পিএম, ০৬ মার্চ ২০২১
ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিশুসহ তিনজন নিহত। শনিবার (৬ মার্চ) দুপুরে জেলার নবীনগরে দুই শিশু ও সরাইলে এক ট্রলি চালক নিহত হয়েছেন।

নিহতরা হলো- নবীনগরের পরশামনি (৪) ও ইয়ামিন (৮) ও সরাইল উপজেলার ট্রলি চালক ইমরান মিয়া (২৪)।

পুলিশ জানায়, শনিবার দুপুরে উপজেলার নাটঘর ইউনিয়নের রসুলপুর এবং বেলা ১১টায় একই উপজেলার বড়িকান্দি ইউনিয়নের ধরাভাঙা নামক স্থানে পৃথক দুর্ঘটনা ঘটে। নিহত পরশামনি নাটঘর ইউনিয়ন রসুলপুর গ্রামের আলামিন মিয়ার মেয়ে ও নিহত ইয়ামিন উপজেলার বড়িকান্দি ইউনিয়নের ধরাভাঙা গ্রামের ওলিউল্লাহ মিয়ার ছেলে।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) নূরে আলম দুই শিশুর মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, অটোরিকশার ধাক্কায় আহত পরশামনিকে হাসপাতালে নেয়ার পথে মারা যায়। বাড়ির সামনে ট্রাক্টরের চাপায় ইয়ামিন মারা যায়।

অন্যদিকে, দুপুর ১টায় সরাইল উপজেলার কালীগচ্ছের বড্ডাপাড়ায় বালুবাহী ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে ট্রলি চালক ইমরানকে চাপা দিলে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি উপজেলার নিজ সরাইল গ্রামের শাহজাহান মিয়ার ছেলে।
এ সময় আরও এক শিশু আহত হয়েছে। পরে শিশুটিকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হোসেন জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

এসজে/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]