বৈদ্যুতিক খুঁটির চাপায় শ্রমিকের মৃত্যু, তদন্তে কমিটি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৩:৪৪ পিএম, ০৮ মার্চ ২০২১

সিরাজগঞ্জ সদর উপজেলায় বৈদ্যুতিক খুঁটি স্থাপনের সময় অসাবধানতাবশত খুঁটি পড়ে গিয়ে সুজন (২৫) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

সোমবার (৮ মার্চ) দুপুরে সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের গাড়াদহ গ্রামের এই ঘটনা ঘটে। এ ঘটনায় সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ তদন্ত কমিটি গঠন করেছে। নিহত সুজন ৯ নম্বর কালিয়া হরিপুর ইউনিয়নের কান্দাপাড়া গ্রামের মো. মাসুম সেখের ছেলে।

স্থানীয়রা জানান, দুপুরে গাড়াদহ গ্রামের বৈদ্যুতিক খুঁটি স্থাপনের কাজ করছিলেন সুজন। এসময় হঠাৎ খুঁটি পড়ে গিয়ে আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, দুর্ঘটনার পরে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জেনারেল ম্যানেজার অখিল কুমার সাহা বলেন, পিলারের নিচে চাপা পড়ে ঠিকাদারি প্রতিষ্ঠানের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এই ঘটনায় দুই সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্তে ঠিকাদারি প্রতিষ্ঠানের গাফলতি প্রমাণ পেলে ব্যবস্থা নেয়া হবে।

ইউসুফ দেওয়ান রাজু/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]