প্রাইভেট পড়ে ফেরার পথে ট্রাক্টরের ধাক্কায় প্রাণ গেল স্কুলছাত্রীর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পঞ্চগড়
প্রকাশিত: ০৭:৫৮ পিএম, ০৮ এপ্রিল ২০২১
ফাইল ছবি

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় প্রাইভেট পড়ে বাড়ি ফেরার সময় ট্রাক্টরের ধাক্কায় আশরাফী জান্নাত ঈশি নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। এ সময় তার তিন সহপাঠীও আহত হয়।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকেলে উপজেলার ভজনপুর ইউনিয়নের বগুলাহাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ঈশি বুড়াবুড়ি ইউনিয়নের হারাদিঘী গ্রামের আইবুল হকের মেয়ে এবং হারাদিঘী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

প্রত্যক্ষদর্শী জানান, ঈশি তার বান্ধবীদের সঙ্গে সাইকেলে করে ভূতিপুকুর এলাকার এক শিক্ষকের বাসা থেকে প্রাইভেট পড়ে বাসায় ফিরছিল। ভজনুপুর-ভূতিপুকুর সড়কের বগুলাহাটি এলাকায় একটি ট্রাক্টর (হালচাষ করা) ঈশির বাইসাইকেলের পেছনে ধাক্কা দেয়। এতে সড়কের ওপর পড়ে গিয়ে ঈশি, নাদিয়া, স্মৃতি ও দিপা আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে ঈশি মারা যায়।

তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো আবু সায়েম মিয়া জানান, স্থানীয়দের সহায়তায় ট্রাক্টরটি আটক করা হয়েছে। তবে চালক ও তার সহযোগী পালিয়ে গেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দেয়া হলে আইনি পদক্ষেপ নেয়া হবে।

সফিকুল আলম/এসজে/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]