বঙ্গবন্ধুকে নিয়ে আপত্তিকর পোস্ট, ডিজিটাল আইনে যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০২:৫৩ এএম, ১১ এপ্রিল ২০২১
প্রতীকি ছবি।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিয়ে আপত্তিকর ছবি ও পোস্ট শেয়ার করায় সাতক্ষীরার তালায় মমিন মোড়ল (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ডিজিটাল নিরাপত্তা আইনে ছাত্রলীগ নেতার দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়।

শনিবার (১০ এপ্রিল) বিকেলে তালা উপজেলার শিরুশুনি গ্রাম থেকে তাকে গ্রেফতার করে তালা থানা পুলিশ। মমিন মোড়ল উপজেলার তেতুলিয়া গ্রামের আজিজ মোড়লের ছেলে।

এর আগে গত ৯ মার্চ মমিন মোড়লের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে তালা থানায় মামলা দায়ের করেন তেতুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান। মামলা নং-২।

মামলার তদন্ত কর্মকর্তা তালা থানার উপ-পরিদর্শক (এসআই) কাওছার হোসেন জানান, বঙ্গবন্ধুকে নিয়ে ফেসবুকে মানহানিকর পোস্ট দেয়ায় মমিন মোড়লকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়। ওই মামলার ২৫/২৯/৩১ ধারা মোতাবেক তাকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

ছাত্রলীগ নেতা মোস্তাফিজুর রহমান জানান, মমিন মোড়ল গত ৮ মার্চ দুপুরে তার ব্যবহৃত ফেসবুকে বঙ্গবন্ধুকে নিয়ে মানহানিকর পোস্ট করেন। সেটি দেখে উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ সাদির নির্দেশে তিনি বাদী হয়ে তালা থানায় মামলা করেন।

আহসান রাজিব/এএএইচ

 

 

 

 

 

 

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]