কোম্পানীগঞ্জে ফের পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ১২:৫৪ পিএম, ১১ এপ্রিল ২০২১

নোয়াখালীর কোম্পানীগঞ্জে কোম্পানীগঞ্জ রিপোটার্স ইউনিটির পূর্ব ঘোষিত কর্মসূচির বিপরীতে পাল্টা কর্মসূচি দিয়েছে কাদের মির্জা অনুসারী মহাজন দিঘী যুব ও তরুণ সমাজ।

শুক্রবার (১০ এপ্রিল) রাত পৌনে ৯টার দিকে আগামীকাল সোমবার (১২ এপ্রিল) সকাল ১০টার দিকে বসুরহাট জিরো পয়েন্টে কোম্পানীগঞ্জের সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানিমূলক মিথ্যা মামলা দায়ের, হুমকি ও ফেসবুকে কুরুচীপূর্ণ বক্তব্য প্রদানের প্রতিবাদে মিছিল ও প্রতিবাদ সভার ঘোষণা দেয় কোম্পানীগঞ্জ রিপোটার্স ইউনিটি।

পরে সাংবাদিকদের কর্মসূচির বিপরীতে শনিবার (১১ এপ্রিল) সকাল ৯টার দিকে আবদুল কাদের মির্জার অনুসারীরা মহাজন দিঘী যুব ও তরুণ সমাজের ব্যানারে শ্রমিকলীগ নেতা ওয়াসিমের মুক্তি ও সাংবাদিক মুজাক্কির এবং শ্রমিকলীগ নেতা আলাউদ্দিনের হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে একই সময় একই স্থানে মানববন্ধনের ঘোষণা দেয়।

কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি জানান, দু’পক্ষের পাল্টাপাল্টি কর্মসূচির কারণে আইনশৃঙ্খলার অবনতি ঘটতে পারে। এজন্য প্রশাসনের পক্ষ থেকে উভয় পক্ষকে কর্মসূচি পালনে নিষেধাজ্ঞা দেয়া হয়েছে। অপরদিকে কয়েকজন সাংবাদিকের বিরুদ্ধে মামলা রয়েছে যা আদালতে বিচারাধীন। এক্ষেত্রে তারা প্রকাশ্যে সভা করতে পারবে না।

এফএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]