থানায় অভিযোগ দেয়ায় হামলা, আহত ৫

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৭:০৯ পিএম, ১১ এপ্রিল ২০২১

বগুড়ার শেরপুর থানায় অভিযোগ দেয়ায় বাদী ও তার স্বজনদের ওপর হামলা চালিয়েছে প্রতিপক্ষের লোকজন। এতে নারীসহ অন্তত পাঁচজন আহত হয়েছেন।

রোববার (১১ এপ্রিল) বিকেল ৪টার দিকে উপজেলার শরীফ সুঘাট গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, উপজেলার শরীফ সুঘাট গ্রামের মাজেদুর রহমানের ছেলে কামাল পাশা (৩৫), তার ভাই আলম হোসেন (৩৬) ও সাগর হোসেন (২৫), স্ত্রী লতা বেগম (২৭) এবং রাজু আহম্মেদ (২৭)। তাদের মধ্যে গুরুতর অবস্থায় তিনজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পঞ্চাশ শতক জমির মালিকানা নিয়ে উপজেলার শরীফ সুঘাট গ্রামের রাজু আহম্মেদের সঙ্গে একই গ্রামের মানিক তালুকদারের বিরোধ চলছিল। গত বুধবার (৮ এপ্রিল) বুধবার জমির দখল নিয়ে দু’পক্ষের মধ্যে মারধরের ঘটনা ঘটে। এ ঘটনায় রাজু আহম্মেদ বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দেন।

এতে ক্ষিপ্ত হন প্রতিপক্ষ মানিক তালুকদার। পুলিশ ঘটনাস্থল ত্যাগ করার পরপরই মানিক তালুকদার তার লোকজন নিয়ে রাজু আহম্মেদ ও তার পরিবারের ওপর হামলা চালায়। একই সঙ্গে তাদের বেধড়ক মারধর করে বসতবাড়ির একটি ঘরে আটকে রাখেন। পরে পুলিশ অবরুদ্ধ অবস্থা থেকে তাদের উদ্ধার এবং আহতদের হাসপাতালে ভর্তি পাঠান।

এ বিষয় মানিক তালুকদারের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু ঘটনার পর থেকে মোবাইল বন্ধ রয়েছে।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) তন্ময় বর্মণ বলেন, জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

আরএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]