দাউদকান্দিতে ৭ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৩

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ১০:৪৫ পিএম, ১২ এপ্রিল ২০২১

কুমিল্লার দাউদকান্দি থেকে সাত হাজার ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১২ এপ্রিল) দাউদকান্দি পৌরসভার সবজিকান্দি গ্রামের বাগান বাড়ির মোহাম্মাদ আলীর বাড়ি থেকে ইয়াবাসহ তাদের আটক করা হয়।

দাউদকান্দি মডেল থানা সূত্র জানায়, আটক তিনজন দীর্ঘদিন ধরে মাদক বেচাকেনায় যুক্ত ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মো. জুয়েল রানার নেতৃত্বে সোমবার ভোরে সবজিকান্দি গ্রামের বাগান বাড়িতে অভিযান চালানো হয়।এসময় মাদক ব্যবসায়ী মোহাম্মাদ আলীর ঘর থেকে সাত হাজার ২০০ ইয়াবা এবং ইয়াবা ক্রয়-বিক্রয়ের নগদ এক লাখ ৯৭ হাজার টাকা জব্দ করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী মোহাম্মদ আলী ও রাজীব পালিয়ে যায়।

পরে দাউদকান্দি উত্তর ইউনিয়নের গোলাপেরচর গ্রামের মুজাফ্ফর বেপারীর ছেলে নাসির হোসেন, দাউদকান্দি পৌরসভার দক্ষিণ সতানন্দী গ্রামের অহিদ মিয়ার ছেলে মো. সুমন এবং সবজিকান্দি বাগানবাড়ি গ্রামের মোহাম্মদ আলীর স্ত্রী জেসমিন আক্তারকে আটক করে পুলিশ। তাদের বিরুদ্ধে দাউদকান্দি মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আটকৃতদের বিভিন্ন থানায় মামলা রয়েছে।

দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, ওই তিন মাদক ব্যবসায়ীকে কারাগারে পাটানো হয়েছে।

এএইচ 

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]