কুমিল্লায় ট্রাকচাপায় একই পরিবারের ৩ জন নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৭:১৬ পিএম, ১৩ এপ্রিল ২০২১

কুমিল্লায় ট্রাকচাপায় একই পরিবারের শিশুসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় দুইজন আহত হয়েছেন। বর্তমানে তারা চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

মঙ্গলবার (১৩ এপ্রিল) বিকেল ৪টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রামের চিওড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নাঙ্গলকোটের ঢালুয়া ইউনিয়নের সিজিয়ারা গ্রামের নুরুজ্জামানের ছেলে হানিফ, তার মেয়ে চৌদ্দগ্রামের জগন্নাথদীঘি ইউনিয়নের হাটবাইর গ্রামের কবির হোসেনের স্ত্রী মেরি বেগম ও মেরির চার মাস বয়সী মেয়ে মেহজাবিন।

সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াসিন প্রধানিয়া।

হাইওয়ে পুলিশ জানায়, হানিফ বিকেল ৪টায় মেয়ে মেরি বেগম ও নাতনি মেহজাবিনকে নিয়ে প্রয়োজনীয় কাজে সিএনজি অটোরিকশা করে চিওড়া রাস্তার মাথায় আসেন। অটোরিকশা থেকে নামার সময় একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৪-৫১৯০) নিয়ন্ত্রণ হারিয়ে ওই অটোরিকশার ওপর উঠে যায়।

এতে ঘটনাস্থলেই মেরি বেগম নিহত হন এবং মো. হানিফ ও শিশু মেহজাবিন, হানিফের ছেলে রুমন, সিএনজি অটোরিকশা চালক রফিক আহত হন।

খবর পেয়ে স্থানীয়রা, মিয়াবাজার হাইওয়ে পুলিশ ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মো. হানিফ ও শিশু মেহজাবিনকে মৃত ঘোষণা করেন।

চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াসিন প্রধানিয়া বলেন, আহতদের চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। এ দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন।

হাইওয়ে কুমিল্লা অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন জানান, দুর্ঘটনা কবলিত গাড়িটি উদ্ধার করে ফাঁড়িতে আনা হয়েছে।

কামাল উদ্দিন/এসএমএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]