গোপালগঞ্জে মামুনুলের প্রশংসা করায় মাদরাসাছাত্রকে খুঁজছে পুলিশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গোপালগঞ্জ
প্রকাশিত: ০৭:৪৪ পিএম, ১৪ এপ্রিল ২০২১
ফাইল ছবি

হেফাজতে ইসলামের যুগ্ম-মহাসচিব মামুনুল হকের পক্ষে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভিডিও পোস্ট দেয়ায় গোপালগঞ্জে এক মাদরাসাছাত্রকে খুঁজছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

ওই মাদরাসাছাত্রের নাম মো. হাবিবুল্লাহ শরীফ। তিনি গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার পারুলিয়া শরীফ পাড়ার বাসিন্দা। তার বাবার নাম এনায়েত শরীফ। তার বাবা একজন মাদরাসা শিক্ষক।

বর্তমানে পলাতক রয়েছেন ওই মাদরাসাছাত্র।

সম্প্রতি ফেসবুকে পোস্ট করা ওই ভিডিওতে মামুনুল হকের ভূয়সী প্রশংসা করতে দেখা গেছে ওই ছাত্রকে। এমনকি তিনি হেফাজতের এই নেতাকে ‘একজন অর্থনীতিবিদ, রাজনীতিবিদ, সমাজ সংস্কারক ও সমাজ বিজ্ঞানী’ হিসেবেও আখ্যায়িত করেন তিনি।

ওই ছাত্রের বিষয়ে কাশিয়ানীর পারুলিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মকিমুল ইসলাম বলেন, ‘এই ধরনের লোক আমাদের এলাকায় আগে ছিল না। হাবিবুল্লাহ আমাদের এলাকাকে একটি প্রশ্নবোধক এলাকার মধ্যে ফেলল। সে আগে মাদরাসায় লেখাপড়া করত। এখন কী করে তা বলতে পারছি না।’

জানতে চাইলে গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম জানান, মাদরাসাছাত্র হাবিবুল্লাহর ব্যাপারে সব তথ্যই পুলিশের কাছে রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। তবে সে পলাতক রয়েছে।
তদন্তের স্বার্থে তার বিষয়ে বিস্তারিত কিছু বলতে রাজি হননি এই পুলিশ কর্মকর্তা।

এসআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]