কুড়িগ্রামে কলেজ শিক্ষক হত্যাচেষ্টা মামলায় গ্রেফতার ৪

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০৬:০৬ পিএম, ১৫ এপ্রিল ২০২১

কুড়িগ্রামে কলেজ শিক্ষক আতাউর রহমান মিন্টু হত্যাচেষ্টা মামলায় চার আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুরে সংবাদ সম্মেলনে করে গণমাধ্যমকে এ তথ্য জানান পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা।

তিনি বলেন, বুধবার রাতে ঢাকার দক্ষিণখান এলাকার একটি বাসা থেকে মামলার প্রধান আসামি বাঁধন (৩২) ও রশিদ মিয়াকে (২৫) গ্রেফতার করে পুলিশ। পরে তাদের দেয়া তথ্যমতে আরেক আসামি মাজহারুল ইসলাম মনোয়ারকে (২৮) কুড়িগ্রামের কাঁঠালবাড়ী এলাকা থেকে গ্রেফতার করা হয়। এর আগে আল-আমিন আহমেদ শুভ (৩৩) নামে মামলার আরেক আসামিকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, গত ১৬ মার্চ (মঙ্গলবার) দুপুরে কুড়িগ্রামের রাজারহাটের পালপাড়া এলাকায় সাবেক ছাত্রলীগ নেতা ও কলেজ শিক্ষক আতাউর রহমান মিন্টুর ওপর হামলা চালায় সন্ত্রাসীরা। এসময় তার ডান হাতের কব্জি কেটে দেয় তারা। এ ঘটনায় মিন্টুর বাবা আলতাফ হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেন। বর্তমানে মিন্টু ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মাসুদ রানা/আরএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]