ফেসবুকে প্রধানমন্ত্রীকে কটূক্তি, কারাগারে যুবক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ০৮:০৯ পিএম, ১৮ এপ্রিল ২০২১

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করে পোস্ট দেয়ায় বরকত মাল্যা (৩২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৮ এপ্রিল) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বরকত মাল্যা নড়াইলের কালিয়া উপজেলার কলাবাড়িয়া গ্রামের নূর মিয়া মাল্যার ছেলে।

এ ঘটনায় শনিবার (১৭ এপ্রিল) নড়াগাতি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মুরসালিন খদকার বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। পরে কলাবাড়িয়া বাজার থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়, ‘বরকত আর্ট’ নামের একটি ফেসবুক আইডি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করে পোস্ট দেয় বরকত মাল্যা। পোস্টটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয় পড়লে ভাইরাল হয়। পরে বিষয়টি পুলিশের নজরে আসলে রোববার সকালে স্থানীয় কলাবাড়িয়া বাজার থেকে বরকতকে গ্রেফতার করা হয়।

নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রোকসানা খাতুন বলেন, গ্রেফতারের পর তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তার সহযোগীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

হাফিজুল নিলু/আরএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]