গোপালগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে ৫ পুলিশসহ আহত ৪০

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গোপালগঞ্জ
প্রকাশিত: ০৮:১৩ পিএম, ১৮ এপ্রিল ২০২১

গোপালগঞ্জ সদর উপজেলার ঘোষেরচর গ্রামে টেম্পুস্ট্যান্ডের দখলকে কেন্দ্র করে বিবাদমান দুই গ্রুপের সংঘর্ষে পাঁচ পুলিশ সদস্যসহ অন্তত ৪০ জন আহত হয়েছেন। এসময় কমপক্ষে তিনটি বাড়ি ও চারটি দোকান-ঘর ভাঙচুরের ঘটনা ঘটে।

পুলিশ ঘটনাস্থল থেকে ২০ জনকে আটক করেছে। আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

রোববার (১৮ এপ্রিল) দুপুরের দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

jagonews24

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, গোপালগঞ্জ জেলা সদরের বড় বাজার এলাকার টেম্পুস্ট্যান্ডের দখল নিয়ে ঘোষেরচর উত্তর পাড়ার বাসিন্দা সুজন শেখ ও সেন্টু শেখের মধ্যে বিরোধ চলে আসছিল। কয়েকদিন আগে সে বিরোধ তুঙ্গে ওঠে। এর আগে এ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে কথা-কাটাকাটি ও ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনাও ঘটে। এরই জের ধরে রোববার দুপুর থেকে বিকেল পর্যন্ত প্রায় তিনঘণ্টা উভয় পক্ষ ইট-পাটকেল নিক্ষেপ ও দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ রিপোর্ট লেখা পর্যন্ত (রাত পৌনে ৮টা) এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছিল।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ছানোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংঘর্ষ ঠেকাতে পুলিশ কাঁদানে গ্যাস নিক্ষেপ ও ১৫ রাউন্ড শটগানের গুলি ছোড়ে। বর্তমানে পরিস্থিতি তাদের নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]