নিখোঁজের ১১ দিন পর ডোবায় মিলল শিশুর মরদেহ

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০১:৫৪ পিএম, ০৫ মে ২০২১
ফাইল ছবি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নিখোঁজের ১১ দিন পর মো. রিয়াদ (৭) নামে এক শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৫ মে) সকালে উপজেলার জালকুড়ি মাতবর বাজার এলাকার পরিত্যক্ত একটি ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মো. রিয়াদ গাইবান্ধা সদর উপজেলার মিয়াপাড়া পূর্ব কমলয় গ্রামের মো. রাজুর ছেলে। এ ঘটনায় সুজন (২৭) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তিনি সম্পর্কে ওই শিশুর দূরসম্পর্কের খালু হন।

পুলিশ জানায়, গত ২৪ এপ্রিল সিদ্ধিরগঞ্জের পূর্ব মুনলাইট এলাকা থেকে নিখোঁজ হয় রিয়াদ। স্বজনরা তাকে খোঁজাখুঁজি করেও না পেয়ে ১৮ এপ্রিল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ভিকটিমের দূরসম্পর্কের খালু সুজনকে আটক করে পুলিশ। আটকের পর সুজন স্বীকার করে অপহরণের পর ওইদিন রাতেই রিয়াদকে মেরে ডোবায় লুকিয়ে রাখে। পরে তার দেখানো মতে পুলিশ অর্ধগলিত মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শওকত জামিল বলেন, নিহতের পরিবারের সাথে সুজনের বিভিন্ন বিষয়ে বিরোধ চলছিল। এরই জের ধরে রিয়াদকে অপহরণ করে হত্যা করেন তিনি। ময়নাতদন্তের জন্য মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো রয়েছে।

এস কে শাওন/আরএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]