তাহিরপুরে গ্রাম পুলিশকে হত্যা, আটক ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০৮:৪৩ পিএম, ০৭ মে ২০২১
প্রতীকী ছবি

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় উত্তর বড়দল ইউনিয়নের বড়োখারা গ্রামের গ্রাম পুলিশকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিন জনকে আটক করেছে তাহিরপুর থানা পুলিশ।

বৃহস্পতিবার (০৬ মে) রাতে তাহিরপুরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। শুক্রবার (৭ মে) আটকের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন তাহিরপুর থানার (ওসি) তদন্ত শফিকুল ইসলাম।

তিনি জানান, তদন্তের স্বার্থে আসামিদের নাম বলা যাবে না। আমরা তাদের জিজ্ঞাসা করছি। গতকাল রাতেই নিহত গ্রাম পুলিশ আব্দুর রউফ (৫০) এর বোন জাহানারা বেগম বাদী হয়ে অজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলা নং ৫।

নিহত গ্রাম পুলিশ উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের বড়োখারা গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে। উল্লেখ্য, তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়ন বড়োখারা গ্রামে গত বুধবার রাতে সাহরির খাবার খেয়ে নিজ বাড়ি উঠানে বের হলে দুর্বৃত্তরা তাকে বুকে ছুরি মারে।

তার চিৎকার শুনে পরিবারের লোকজন ও এলাকাবাসী এগিয়ে আসার আগেই দুর্বৃত্তরা পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যায় আব্দুর রউফ। এলাকাবাসীর ধারণা এলাকায় চোর এসে চুরি করতে না পেরে গ্রাম পুলিশ আব্দুর রউফকে (৫০) ছুরিকাঘাত করে হত্যা করেছে।

লিপসন আহমেদ/এমআরএম/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]