পার্বতীপুরে তেলবাহী ট্যাংক-লরি বিস্ফোরণে আহত ৬

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৬:১১ পিএম, ০৮ মে ২০২১

দিনাজপুরের পার্বতীপুরে তেলবাহী ট্যাংক-লরি বিস্ফোরণে ছয়জন আহত হয়েছেন। শনিবার (৮ মে) দুপুর ১টায় হলদীবাড়ী রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- সজল চন্দ্র (১৩), রেজাউল করিম (৪০) মোজাম্মেল হক বাবু (৪০), নিরঞ্জন (২০), সামসুল হক (৪০), ও হাবিবুর রহমান (২০)। তাদের প্রথমে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, পার্বতীপুর-ফুলবাড়ী সড়কের হলদীবাড়ী রেলগেট এলাকায় একটি দোকানে জ্বালানি তেল বহনকারী একটি ট্যাংক-লরির নিচের পাইপের ওয়েল্ডিংয়ের কাজ করানো হচ্ছিল। এ সময় হঠাৎ করে ট্যাংক-লরিটি বিস্ফোরিত হয়।

এতে ট্যাংক-লরির কর্মচারী ও ওয়েল্ডিং দোকানের মালিকসহ ঘটনাস্থলে ছয় জন আহত হন। বিস্ফোরণে ট্যাংক-লরির পেছনের অংশ ছিটকে গিয়ে পেছন থেকে আসা একটি পিকআপের ওপরে গিয়ে পরলে পিকআপটিও বিধ্বস্ত হয়। এতে পিকআপের চালক ও হেলপার মারাত্মক আহত হন।

এ ঘটনায় মারাত্মক আহত ছয় জনকে প্রথমে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় বলে জানিয়েছেন পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. বাসুদেব।

পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোকলেছুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, বিস্ফোরণের খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়।

এমদাদুল হক মিলন/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]