কোম্পানীগঞ্জে কাদের মির্জার অনুসারী আ.লীগ সভাপতির পদত্যাগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৯:০৬ পিএম, ০৯ মে ২০২১

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অনুসারী কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল পদত্যাগ করেছেন।

রোববার (৯ মে) সন্ধ্যায় ফেসবুক লাইভে তিনি বর্তমান সময়ের রাজনীতিকে 'নোংরা' আখ্যায়িত করে এ ঘোষণা দেন।

বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন আওয়ামী লীগ নেতা ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল নিজেই। তিনি বলেন, ‘এত বছর রাজনীতি করে নিজের ছেলেকেও চাকরি দিতে পারিনি। দলীয় কর্মীদের উপকারে আসতে না পরলে কিসের রাজনীতি।’

উল্লেখ্য, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান ও সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী কাদের মির্জার সঙ্গত্যাগ করে বিরোধিতা করেনে। পরে কাদের মির্জা তার অনুসারী ইস্কান্দার হায়দার চৌধুরী বাতুলকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মো. ইউনুসকে সাধারণ সম্পাদক ঘোষণা দিয়ে দলের কাজ চালিয়ে যাওয়ার কথা বলেন।

পরে গত ৩১ মার্চ দুপুরে ফেসবুক লাইভে এসে দল থেকে পদত্যাগের ঘোষণা দেন আলোচিত কাদের মির্জা।

এদিকে, বাবুল চৌধুরীর এ পদত্যাগকে স্বাগত জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগ। রোববার রাতে বাবুল চৌধুরীর সঙ্গে সাক্ষাত করেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদল ও ওবায়দুল কাদেরের ভাগিনা ফখরুল ইসলাম রাহাত।

এসজে/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]