দাঁড়িয়ে থাকা ট্রাকে মাইক্রোর ধাক্কা, আহত ১০ যাত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০২:৪৩ পিএম, ১২ মে ২০২১

দিনাজপুরের ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় ১০ মাইক্রোযাত্রী আহত হয়েছে। এরমধ্যে ছয়জনকে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফুলবাড়ী উপজেলার ঢাকা মোড়ে বুধবার (১২ মে) সকাল ৮টায় এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত ছয়জন হলেন, মাইক্রো চালক পার্বতীপুর উপজেলার মোস্তফাপুর গ্রামের মনোয়ার হোসেনের ছেলে ফেরদৌস আলী (২৮), তার স্ত্রী হাসনা বানু (২৫), যাত্রী চিরিরবন্দর উপজেলার হাজীপাড়ার মৃত আবুল হোসেনের ছেলে জাহাঙ্গীর ইসলাম (২৭), পার্বতীপুর উপজেলার বড়পুকুরিয়া কালুপাড়া গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে মোজাম্মেল হক (৬০), একই উপজেলার আমবাড়ী গ্রামের জয়নাল আবেদীনের ছেলে রোকন (২২) ও দণ্ডপানি গ্রামের আব্দুস সালাম সরকারের ছেলে তুষার (৩০)।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুল ইসলাম জানান, সকালে ঢাকা মোড়ে একটি ট্রাক রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল। এ সময় ঢাকা থেকে আসা একটি মাইক্রোবাস একটি ভ্যানকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটির পেছনে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের ১০ যাত্রী আহত হয়। তাদের মধ্যে ছয়জনকে গুরুতর অবস্থায় দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা কবলিত মাইক্রোবাসটি থানা হেফাজতে রয়েছে বলে জানান তিনি।

এমদাদুল হক মিলন/এএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]