ঈদের দিনে সন্তানকে হারালেন বাবা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি খাগড়াছড়ি
প্রকাশিত: ০৮:১৫ পিএম, ১৪ মে ২০২১
ফাইল ছবি

ঈদের দিন বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে মোটরসাইকেলের ধাক্কায় নাজমুল হোসেন নাঈম (১২) নামের এক কিশোর নিহত হয়েছে।সন্তানকে হারিয়ে ঈদের আনন্দ ম্লান হয়ে গেছে পানছড়ির মোহাম্মদপুর এলাকার বাসিন্দা মো. নাছির হোসেনের পরিবারে।

শুক্রবার (১৪ মে) দুপুরের দিকে খাগড়াছড়ি-পানছড়ি সড়কের ভাইবোনছড়া বাজারসংলগ্ন মায়াবিনী লেক রোডে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাজমুল হোসেন নাঈম পানছড়ির উপজেলা আওয়ামী লীগের সাবেক আইনবিষয়ক সম্পাদক মো. নাছির হোসেনের ছেলে। সে পানছড়ি ইসলামিয়া সিনিয়র মাদরাসার ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ সূত্রে জানা গেছে, ঈদের দিন বন্ধুদের সঙ্গে ব্যাটারিচালিত অটোরিকশাযোগে পানছড়ি থেকে মায়াবিনী লেকে ঘুরতে যাচ্ছিল নাঈম। এসময় বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের ধাক্কায় মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই সে নিহত হয়।

নিহত নাঈমের বাবা নাছির হোসেন বলেন, ‘ঈদের নামাজ শেষে বাড়িতে এসে আমার সঙ্গে খুনসুটি করেছে। নানার বাড়ি ও মামার বাড়িতে গিয়ে সবাইকে সালাম করে এসেছে। সেখান থেকে ফিরেই কাউকে কিছু না বলে বন্ধুদের সঙ্গে মায়াবিনী লেকে ঘুরতে গিয়েছিল নাঈম। মায়াবীনি লেকে যাওয়াটাই তার জীবনের জন্য কাল হয়ে যাবে তা কে জানত!’

ঘটনার সত্যতা নিশ্চিত করে খাগড়াছড়ি সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রশিদ বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। নিছক দুর্ঘটনা মনে করে মামলা না করার সিদ্ধান্ত নিয়েছে নিহতের পরিবার। ফলে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মুজিবুর রহমান ভুইয়া/এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]