বরগুনায় ‘চিহ্নিত ডাকাতের’ বাসায় মিলল বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ১০:০৮ পিএম, ২৩ মে ২০২১

বরগুনার বেতাগী উপজেলার সরিষামুরি ইউনিয়নের বেতমোর এলাকার এইচ এম রানা ওরফে সিদ্দিকের বাড়ি থেকে একটি দেশীয় পাইপগান, চার রাউন্ড গুলি, চারটি চাকু ও ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামসহ বিপুল পরিমাণ চোরাইমাল উদ্ধার করা হয়েছে। ওই ব্যক্তি এলাকায় ‘চিহ্নিত ডাকাত’ বলে পরিচিত।

শনিবার (২২ মে) দিবাগত রাত ১টার দিকে অভিযান চালিয়ে এসব উদ্ধার করে বেতাগী থানা পুলিশ। এ সময় সিদ্দিককে বাড়িতে পাওয়া যায়নি।

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) এস এম তারেক হাসান রোববার (২৩ মে) বিকেলে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এতথ্য জানান।

jagonews24

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার এস এম তারেক হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তিনি ও বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাখাওয়াত হোসেন তপু ও থানার পরিদর্শক (তদন্ত) আব্দুস সালামসহ বেতাগী থানা পুলিশের একটি দল শনিবার রাতে সিদ্দিকের বাড়িতে অভিযান চালায়। অভিযানকালে দেশীয় অস্ত্রসহ বিপুল পরিমাণ ডাকাতির সরঞ্জাম ও মালামাল উদ্ধার করা হয়।

এসময় সিদ্দিক বাড়িতে না থাকায় তাকে আটক করা সম্ভব হয়নি। তবে তাকে আটক করার চেষ্টা চলছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।

পুলিশ জানিয়েছে, সিদ্দিক এলাকার একজন চিহ্নিত ডাকাত। তিনি চুরি-ডাকাতির সঙ্গে দীর্ঘদিন ধরে জড়িত।

এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]