শিশুকে বলাৎকারের পর ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে দুই যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৬:২১ পিএম, ০৩ জুন ২০২১

ফরিদপুরের মধুখালীতে চতুর্থ শেণিতে পড়ুয়া একছাত্রকে (১০) বলাৎকার করে সেই দৃশ্য আবার মোবাইলে ভিডিও ধারণ করে ছড়িয়ে দেয়ার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার দুই যুবক হলেন-উপজেলার বাগাট ইউনিয়নের পাইকপাড়া গ্রামের মন্টু মোল্লার ছেলে মো. অনিক মোল্লা (২০) ও একই গ্রামের আব্দুল মানিক মোল্যার ছেলে আবু জদ্দার মোল্যা (১৯)।

বুধবার (২ জুন) সন্ধ্যায় বলাৎকারের শিকার হওয়া শিশুটির বাবা থানায় অভিযোগ দিলে মধুখালী থানা পুলিশ বৃহস্পতিবার (৩ জুন) তাদের গ্রেফতার করে।

অভিযোগ সূত্রে জানা গেছে, স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ওই শিক্ষার্থী গত সোমবার (৩১ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাগাট বাজার থেকে বাজার নিয়ে বাড়ি ফিরছিল। পথে অনিক ও আবু জদ্দার নামের দুই বখাটে শিশুটিকে রাস্তার পাশের কামরুল খানের মেহগনি বাগানের মধ্যে নিয়ে যায়। পরে হাত-পা বেঁধে বলাৎকার করেন এবং সে দৃশ্য মোবাইল ফোনে ভিডিও ধারণ করে তা বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে দেন। বলাৎকারে শিশুটি মারাত্মকভাবে জখম হয়। পরের দিন মঙ্গলবার তাকে অসুস্থ অবস্থায় মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে বলাৎকারের শিকার শিশুটির বাবা বুধবার স্থানীয় থানায় অভিযুক্ত দুই যুবকের নামে অভিযোগ দিলে তাদেরকে মধুখালী থানা পুলিশ গ্রেফতার করে।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগের ভিত্তিতে দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]