জয়পুরহাট জেলা ছাত্রদলের সভাপতিসহ গ্রেফতার ৭

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জয়পুরহাট
প্রকাশিত: ১০:৩৮ পিএম, ০৩ জুন ২০২১ | আপডেট: ১০:৩৯ পিএম, ০৩ জুন ২০২১

জয়পুরহাটে অস্ত্র, নাশকতা ও বিস্ফোরণের মামলায় জেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশিদ প্রধানসহ (৩৪) সাত নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩ জুন) সন্ধ্যায় পৌর এলাকার তৃপ্তির মোড় থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত অন্যরা হলেন-জয়পুরহাট সরকারি কলেজ শাখা ছাত্রদলের সদস্য সচিব পিয়াস আহমেদ পৃথিবী (২৬), ছাত্রদলকর্মী আসফাকুর রহমান পাপন (৩১), আতিকুর রহমান সোহাগ (৩৪), হাসান আহমেদ রঞ্জু (২৬), সোহরাব ইসলাম (২০), শাহরিয়ার কবির তামিম (১৯)।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আলমগীর জাহান বলেন, ‌‘বৃহস্পতিবার সন্ধ্যার দিকে শহরের তৃপ্তির মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা চলতি বছরের ১৩ জানুয়ারি জেলা বিএনপির আহ্বায়কের ব্যক্তিগত কার্যালয়ে জেলা ও উপজেলা থেকে আসা বিএনপির নেতাকর্মীদের সঙ্গে নাশকতার পরিকল্পনা করছিলেন। সেই মামলায় তাদের গ্রেফতার করা হয়।’

এদিকে ছাত্রদল নেতাকর্মীদের গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়ে তাদের মুক্তি দাবি করেছেন জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ শামসুল হক, যুগ্ম আহ্বায়ক গোলজার হোসেন, মাছুদ রানা প্রধান, আব্দুল ওয়াহাব।

রাশেদুজ্জামান/ইএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]