তুচ্ছ ঘটনায় কথা কাটাকাটি, প্রবাসীকে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৮:৪১ এএম, ১০ জুন ২০২১

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কামাল উদ্দিন (৪০) নামে এক ওমান প্রবাসীকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে বুধবার (৯ জুন) রাত ১০টার দিকে পথিমধ্যে কুমিল্লায় তিনি মারা যান।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মনির আহম্মদ ও ৬ নম্বর ওয়ার্ডের মেম্বার আলী আজ্জম প্রবাসী কামালের মৃত্যুর বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

নিহত কামাল চরওয়াপদা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের অদুমিয়ার বাড়ির অদুমিয়ার ছেলে। তিনি দেড়মাস আগে ওমান থেকে দেশে আসেন।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার দুপুরে কামাল স্থানীয় বেলায়েতের দোকানে বসে চা খাচ্ছিলেন। তার প্রতিবেশী সফি সর্দারের ছেলে মাঈন উদ্দিনের সঙ্গে তুচ্ছ ঘটনায় কথা কাটাকাটি হয়। পরে মাঈন উদ্দিন তার ভাই মো. রফিক, মো. ইসমাইল, মো. আহছান উল্যাহ ও ছায়েদুল হকের ছেলে জসিম উদ্দিন তুষারসহ ৭-৮ জন হামলা চালিয়ে কামালকে কুপিয়ে গুরুতর জখম করেন।

তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। পরে সন্ধ্যায় অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

ইউপি সদস্য আলী আজ্জম জানান, মাঈন উদ্দিনদের সঙ্গে কামালদের পূর্ব বিরোধ ছিল। বুধবার দুপুরে দোকানে তুচ্ছ বিষয়ে বাকবিতণ্ডার পর হামলা করলে কামাল আহত হন। পরে রাতে ঢাকা নেয়ার পথে মারা যান।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক জাগো নিউজকে বলেন, ‘পূর্ব শত্রুতার জের ধরে কামালকে কুপিয়ে হত্যার মৌখিক অভিযোগ পেয়েছি। মরদেহ আনার পর সুরতহাল রিপোর্ট তৈরি করে লিখিত অনুযায়ী মামলা নথিভুক্ত করা হবে।’

এসজে/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]