কাদের মির্জাকে গ্রেফতারের দাবি হরতালকারীদের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০১:২৮ পিএম, ১২ জুন ২০২১ | আপডেট: ০৩:০৪ পিএম, ১২ জুন ২০২১

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার নেতৃত্বে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের ওপর হামলার প্রতিবাদে তার কর্মী ও অনুসারীরা বিক্ষোভ মিছিল এবং সড়ক অবরোধ করেছে।

শনিবার (১২ জুন) সকাল সাড়ে ১০টা থেকে উপজেলার আটটি ইউনিয়নে কাদের মির্জাকে গ্রেফতারের দাবি জানিয়ে হরতালের অংশ হিসেবে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়।

সরেজমিনে দেখা যায়, বসুরহাট থেকে বাংলাবাজার-চাপরাশির হাটের প্রধান সড়ক ও উপজেলার আট ইউনিয়নের প্রধান প্রধান সড়কগুলো অবরোধ করা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, ‘আমরা সড়ক অবরোধের কথা শুনেছি। এ ব্যাপারে দ্রুত আমরা আইনি ব্যবস্থা গ্রহণ করবো।’

jagonews24

এর আগে একইদিন সকাল ৮টায় বসুরহাট বাজারের প্রেস ক্লাব কোম্পানীগঞ্জের সামনে বসুরহাট টু দাগনভূঞা সড়কে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের ওপর হামলার ঘটনা ঘটে। এ হামলার প্রতিবাদে কোম্পানীগঞ্চের বিভিন্ন ইউনিয়নে এখনো কাদের মির্জার বিরোধী মিছিল করছে বাদল অনুসারীরা।

জানা যায়, সকাল সাড়ে ৮টার দিকে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল তার ব্যক্তিগত গাড়িতে আওয়ামী লীগ নেতা আলালসহ ঢাকার উদ্দেশ্যে রওনা দেন। যাত্রা পথে বসুরহাট বাজারের প্রেস ক্লাব কোম্পানীগঞ্জের একটু সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে কাদের মির্জা তার ৪০-৫০জন অনুসারী নিয়ে বাজার পরিদর্শন করে আসার পথে বাদলের গাড়ির মুখোমুখি হয়। এসময় কাদের মির্জার নেতৃত্বে তার ৪০-৫০ জন অনুসারী মিজানুর রহমান বাদলের গাড়ির গতিরোধ করে তার ওপর হামলা চালায়।

এসএমএম/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]