বাদলের ওপর কাদের মির্জার নেতৃত্বে হামলার পর কোম্পানীগঞ্জে হরতাল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০১:৩৬ পিএম, ১২ জুন ২০২১

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ৪৮ ঘণ্টা হরতালের ডাক দিয়েছে উপজেলা আওয়ামী লীগ। শনিবার (১২ জুন) দুপুর ১২টায় ফেসবুক লাইভে এসব ঘোষণা দেন উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাগিনা মাহবুবুর রশিদ মঞ্জু।

এর আগে সকাল ৯টার দিকে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাটের মেয়র আবদুল কাদের মির্জার নেতৃত্বে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের ওপর হামলা চালানো হয়।

মাহবুবুর রশিদ মঞ্জু এখন থেকে কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের সব নেতাকর্মীদের রাস্তায় নেমে বিক্ষোভসহ আন্দোলন চালিয়ে যাওয়ার ডাক দিয়েছেন। এতে পুলিশ বাধা দিলে তাতে প্রতিহত করারও নির্দেশ দেন।

এদিকে মাহবুবুর রশিদের এ ঘোষণার পর কোম্পানীগঞ্জের বিভিন্নস্থানে আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকরা রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ মিছিলসহ আন্দোলন করছে। তারা কাদের মির্জার গ্রেফতারের দাবিতে বিভিন্ন শ্লোগান দিচ্ছেন। বসুরহাট থেকে আশপাশের এলাকায় সড়কে গাছের গুড়ি ফেলে রাস্তায় ব্যারিকেড দিয়েছে বিক্ষোভকারীরা।

মাহবুবুর রশিদ মঞ্জু অভিযোগ করে বলেন, ওবায়দুল কাদের ডুয়েল অভিনয় করছেন। তিনি ভাইকে বাঁচানোর জন্য গোটা কোম্পানীগঞ্জকে জিম্মি করে রেখেছেন। আমরা চট্টগ্রামের ডিআইজির সঙ্গে দেখা করেছি উনি আমাদেরকে শান্ত থাকতে বলে এখন পুলিশ সুপারকে দিয়ে কাদের মির্জাকে শেল্টার দিচ্ছেন।

উল্লেখ্য, শনিবার (১২ জুন) সকাল ৯টায় বসুরহাট বাজারে প্রধান সড়কের ইসলামী ব্যাংকের সামনে মেয়র আবদুল কাদের মির্জার নেতৃত্বে প্রতিপক্ষ আওয়ামী লীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের (৫০) ওপর হামলার ঘটনা ঘটে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]