ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মির্জাপুর (টাঙ্গাইল)
প্রকাশিত: ০৭:৪৮ পিএম, ১২ জুন ২০২১ | আপডেট: ০৭:৫৪ পিএম, ১২ জুন ২০২১

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে মির্জাপুর উপজেলার গোড়াই এলাকায় দুপুরের পর থেকে থেমে থেমে যানজটের সৃষ্টি হয়েছে। যানজটে আটকা পড়ে চরম দুর্ভোগে পড়েছেন যাত্রীরা। শেষ খবর পাওয়া পর্যন্ত শনিবার (১২ জনু) সন্ধ্যার পরও যানজট দেখা গেছে।

পুলিশ ও যানবাহন চালকরা জানান, যানজট মহাসড়কের গোড়াই এলাকার উভয় পাশে অন্তত চার কিলোমিটার পর্যন্ত দীর্ঘ হয়েছে।

jagonews24

পুলিশ জানায়, মহাসড়কের গোড়াই এলাকায় আন্ডারপাস নির্মাণের কাজ চলছে। এছাড়া সন্ধ্যার পর থেকে মহাসড়কে যানবাহনের চাপ আরও বেড়ে যায়। মহাসড়কে স্বাভাবিকের চেয়ে অতিরিক্ত যানবাহন চলায় দুপুর থেকে গোড়াই এলাকায় যানজট শুরু হয়।

মির্জাপুর থেকে চন্দ্রা পর্যন্ত চলাচলকারী যাত্রীবাহী বাস মোত্তাকিম পরিবহনের চালক হুমায়ুন মিয়া জানান, প্রতিদিন খরচ বাদে মালিককে ২০০০-২৫০০ টাকা দেন। যানজটের কারণে বাস চালাতে না পারায় তেল ও নিজেদের খরচও আসবে না বলে জানান তিনি।

jagonews24

দ্রুতগামী লিমন ক্লাসিক বাসের সুপারভাইজার খোরশেদ আলম বলেন, ঢাকা থেকে চারটায় গোড়াই এলাকায় এসে ৩৫ মিনিট ধরে যানজটে আটকা আছি।

গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাফফর হোসেন জানান, গোড়াই আন্ডারপাসের নির্মাণ কাজ চলমান রয়েছে। ঢাকা ও টাঙ্গাইল হতে আসা যানবাহনগুলো ৮০-৯০ কিলোমিটার গতিতে আসলেও গোড়াই এলাকায় এসে গতি থেমে যাচ্ছে। এছাড়া যানবাহনের চাপ থাকায় যানজটের সৃষ্টি হয়েছে। যানজট নিরসনে পুলিশ কাজ করছে।

এস এম এরশাদ/জেডএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]