টাঙ্গাইলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর নারীকে ধর্ষণচেষ্টা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল থেকে
প্রকাশিত: ০৯:৩২ পিএম, ১২ জুন ২০২১

টাঙ্গাইলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীকে (৪১) বাড়ি থেকে ডেকে নিয়ে ধর্ষণচেষ্টা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবার (১০ জুন) দিবাগত রাত ১টায় সখিপুর উপজেলায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত ওই নারীকে উদ্ধার করে প্রথমে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

স্থানীয়রা জানান, দিনা চন্দ্র, মন্টু কুমার ও সবদুল নামের তিন ব্যক্তি মদ্যপ অবস্থায় রাতে ওই নারীর বাড়িতে যান। পরে তারা ওই নারীকে ডেকে ঘরের বাইরে আনেন। এরপর জোর করে বাড়ির পাশের বনে নিয়ে ধর্ষণের চেষ্টা চালান। কিন্তু ধর্ষণে ব্যর্থ হয়ে তারা ওই নারীর মুখমণ্ডলসহ শরীরের নানা স্থানে কামড় দিয়ে জখম করে ফেলে রেখে যান।

সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের উপ-সহকারী কমিউনিটি চিকিৎসা কর্মকর্তা ফরিদ হোসেন বলেন, ওই নারীর মুখমণ্ডলে কামড়ের দাগ রয়েছে।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে সাইদুল হক ভূঁইয়া বলেন, বিষয়টি শুনে ওই গ্রামে পুলিশ পাঠানো হয়েছিল। ঘটনার সত্যতা পাওয়া গেছে। ওই নারী আগামীকাল থানায় মামলা করবেন। মামলা হলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরিফ উর রহমান টগর/জেডএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]