স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, পালিয়েছেন স্বামী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৪:৫৫ পিএম, ১৩ জুন ২০২১

কিশোরগঞ্জের কটিয়াদীতে স্মৃতি আক্তার (২২) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৩ জুন) সকালে কটিয়াদী পৌরসভার পশ্চিমপাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্মৃতি আক্তার ওই এলাকার বাচ্চু আকন্দের মেয়ে। তিনি কিশোরগঞ্জ সদর উপজেলার গাগলাইল গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী।

পুলিশ ও স্বজনরা জানান, এক বছর আগে স্মৃতি আক্তারের সঙ্গে আনোয়ার হোসেনের বিয়ে হয়। এরপর থেকে শ্বশুর বাড়িতে থাকতেন আনোয়ার। বিয়ের পর থেকে প্রায়ই স্মৃতিকে মারধর করতেন আনোয়ার। গত দুইদিন আগে স্মৃতিকে নিজের বাড়িতে নিয়ে যান আনোয়ার হোসেন। সেখানে গিয়ে আনোয়ার বিবাহিত বলে জানতে পারেন স্মৃতি। এ নিয়ে প্রতিবাদ করলে শ্বশুর বাড়ির লোকজন স্মৃতিতে মারধর করেন। পরে শনিবার (১২ জুন) বিকেলে স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়িতে আসেন আনোয়ার। পরদিন রোববার (১৩ জুন) ভোরে ঘরের ফ্যানে ঝুলন্ত অবস্থায় স্মৃতির মরদেহ দেখতে পায় স্বজনরা। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালের মর্গে পাঠায়।

স্মৃতির দাদি ফাতেমা বেগম বলেন, গভীর রাতে আনোয়ার স্মৃতিকে শ্বাসরোধ করে হত্যা করে। এ সময় তার শিশুকন্যা ঝুমু চিৎকার করলেও অন্য কেউ না থাকায় বিষয়টি কেউ জানতে পারেননি।

কটিয়াদী থানার পরিদর্শক (তদন্ত) মো. শফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় নিহতের মা তাসলিমা আক্তার বাদী হয়ে একটি হত্যা মামলা করেছন। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নূর মোহাম্মদ/আরএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]