গাইবান্ধার সদর থানার ওসি বদলি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০৮:৫৭ পিএম, ১৩ জুন ২০২১ | আপডেট: ০৯:২২ পিএম, ১৩ জুন ২০২১

গাইবান্ধায় ব্যবসায়ী হাসান আলী হত্যার ঘটনাকে কেন্দ্র করে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহফুজুর রহমানকে রংপুর মেট্রোপলিটন পুলিশে বদলি করা হয়েছে।

গত ১০ জুন অতিরিক্ত মহাপুলিশ পরিদর্শকের কার্যালয়ের এক আদেশে মাহফুজার রহমানকে বদলির আদেশ দেয়া হয়। রোববার (১৩ জুন) বিকেলে সাংবাদিকরা বিষয়টি জানতে পারেন।

এর আগে একই ঘটনায় সদর থানার ওসি (তদন্ত) মজিবর রহমান ও এএসআই মোশাররফ হোসেনকে গাইবান্ধা পুলিশ লাইনে ক্লোজড করা হয়। পরে তাদের নীলফামারীতে বদলি করা হয়। সবশেষ ওসি মাহফুজার রহমানে বদলির আদেশ আসে।

গত ১০ এপ্রিল গাইবান্ধা জেলা শহরের খানকা শরীফ সংলগ্ন নারায়নপুর এলাকার বাসিন্দা জেলা আওয়ামী লীগের বহিষ্কৃত উপ-দফতর সম্পাদক মাসুদ রানার বাড়ি থেকে হাসান আলীর (৪৫) ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ

তাকে হত্যার পর মাসুদ রানার বাড়ির বাথরুমে ঝুলিয়ে রাখা হয় বলে পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়। এ ব্যাপারে সদর থানায় নিহত হাসান আলীর স্ত্রী বিথি বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা করেন।

নিহত হাসান আলী শহরের থানাপাড়া এলাকার মৃত হজরত আলীর ছেলে এবং আফজাল সুজ গাইবান্ধা শাখার সাবেক মালিক।

ঘটনার পর ওসি মাহফুজার রহমান, ওসি (তদন্ত) মজিবর রহমান ও এএসআই মোশাররফ হোসেনের জড়িত থাকার অভিযোগ এনে তাদের গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন, মিছিল- মিটিং করে আসছিল ‘হাসান হত্যার প্রতিবাদ মঞ্চ’। 

জাহিদ খন্দকার/জেডএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]