চোরে চোরে জামাই-শ্বশুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০৯:৪২ পিএম, ১৫ জুন ২০২১ | আপডেট: ০৯:৪৫ পিএম, ১৫ জুন ২০২১

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বাগদা বাজারের একটি টেলিকমের দোকান থেকে পৌনে ৯ লাখ টাকা চুরির ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৫ জুন) সকালে গোবিন্দগঞ্জ উপজেলার বাগদা বাজারের মেঘলা টেলিকমে চুরির ঘটনা ঘটে। পরে সিসি ক্যামেরার ফুটেজ দেখে চুরি যাওয়া ৮ লাখ ৭৫ হাজার টাকাসহ আয়াদ আলী (শ্বশুর) নামের একজনকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার আয়াদ আলী বগুড়া জেলার শিবপুর থানার তরনীপাড়ার বাসিন্দা।

Gai-(2).jpg

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, গোবিন্দগঞ্জের বাগদা বাজারের ব্যবসায়ী এরশাদ মণ্ডল প্রতিদিনের মতো মঙ্গলবার সকালে টাকার ব্যাগসহ দোকানে আসেন। ব্যাগটি কৌশলে চুরি করতে আগে থেকে লুকে থাকেন শ্বশুর আয়াদ আলী ও জামাই জালাল উদ্দিন। সুযোগ বুঝে জামাই-শ্বশুর মিলে দোকানদার এরশাদকে ব্যস্ত রেখে দোকানের ক্যাশবাক্সে রাখা ৮ লাখ ৭৫ হাজার টাকার ব্যাগ চুরি করে পালিয়ে যান। কিছুক্ষণ পরে দোকান মালিক টাকা না পেয়ে সিসি ক্যামেরার ফুটেজ দেখে চোরদের খুঁজতে থাকেন। দুপুরের দিকে আয়াদ আলীকে আটক করে পুলিশে তুলে দেয়া হয়।

পরে পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি টাকা চুরির কথা স্বীকার করেন। পরে তার বাড়িতে অভিযান চালিয়ে চুরির টাকা উদ্ধার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্তকর্তা (ওসি) এ কে এম মেহেদি হাসান জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে। ঘটনায় জড়িত জামাই জালাল উদ্দিনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

জাহিদ খন্দকার/এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]