ঝিনাইদহে পানির ট্যাংকে বিষ দিয়ে শিক্ষক পরিবারকে হত্যাচেষ্টা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০৮:২৮ পিএম, ২৪ জুন ২০২১ | আপডেট: ০৮:৫৪ পিএম, ২৪ জুন ২০২১
চিহ্নিত ট্যাংকে বিষ মিশিয়ে দেয় দুর্বৃত্তরা

ঝিনাইদহের শৈলকূপা উপজেলার উত্তর কচুয়া গ্রামে পানির ট্যাংকে বিষ মিশিয়ে এক স্কুলশিক্ষকের পরিবারকে হত্যাচেষ্টা করার অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি টের পেয়ে বিষমিশ্রিত ওই পানি ব্যবহার বন্ধ রেখেছে পরিবার।

শৈলকূপার বেনীপুর হাইস্কুলের শিক্ষক দেবাশীষ কুমার জানান, বুধবার (২৩ জুন) সন্ধ্যার দিকে তিনি ও তার ভাই আশীষ কুমার বিশ্বাসের বাড়ির ছাদের পানির ট্যাংকে উচ্চমাত্রার বিষ মিশিয়ে দেয় দুর্বৃত্তরা। পানির ট্যাপ ছাড়ার পরই বিষ মিশ্রিত দুর্গন্ধ পানি বের হতে থাকে। বিষয়টি পরিবারের অন্য সদস্যরাও দেখেন। বিষয়টি স্থানীয় চেয়ারম্যান সালাউদ্দিন জোয়ার্দ্দার মামুন ও কচুয়া তদন্ত পুলিশ ফাঁড়ির কর্মকর্তাকে জানানো হয়। পরে তারা এসে সরেজমিনে ঘটনা পরিদর্শন করেন।

পরিবারটির অভিযোগ, ২০০১ সাল থেকে একটি প্রভাবশালী মহল তাদের সহায়-সম্পত্তি ভোগদখল করতে নানাভাবে অত্যাচার করে যাচ্ছে। তার অংশ হিসেবে গোটা পরিবারকে হত্যার ছক কষা হয়। বর্তমানে ছয় সদস্যের পরিবারের সবাই চরম নিরাপত্তাহীনতায় সময় পার করছেন।

এ ব্যাপারে ৫নং কাঁচেরকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন জোয়ার্দ্দার মামুন জানান, বিষয়টি দুঃখজনক। পুলিশ কর্মকর্তাদের নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা মিলেছে।

শৈলকূপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন জানান, বর্বরোচিত এ ঘটনায় জড়িতদের শনাক্ত করতে সব ধরনের প্রশাসনিক তৎপরতা চালানো হচ্ছে।

তিনি বলেন, উত্তর কচুয়া গ্রামের এ পরিবারটির নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। প্রকৃত দোষীদের খুঁজে বের করতে পুলিশ কাজ করছে।

আব্দুল্লাহ আল মাসুদ/এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]