স্কুলছাত্রকে জখমের পর সেলফি-উচ্ছ্বাস, কিশোর গ্যাংয়ের ৯ সদস্য আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৮:০৯ পিএম, ২৮ জুন ২০২১

চুয়াডাঙ্গায় এক স্কুলছাত্রকে কুপিয়ে জখমের পর সেলফি তুলে ফেসবুকে পোস্ট করার ঘটনায় কিশোর গ্যাংয়ের ৯ সদস্যকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৮ জুন) সন্ধ্যার দিকে আদালতের মাধ্যমে একজনকে চুয়াডাঙ্গা জেলা কারাগার এবং বাকিদের যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানো হয়।

এর আগে বেলা সাড়ে ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুর দশমী গ্রাম থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে পাঁচটি ধারালো চাপাতি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, পূর্ব বিরোধের জের ধরে রোববার (২৭ জুন) রাতে শহরের ইসলামী হাসপাতলের সামনে ইমন নামের এক স্কুলছাত্রকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে আটক ৯ কিশোর। পরে তারা সেলফি তুলে তা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করে উচ্ছ্বাস প্রকাশ করে। সোমবার সকাল ১০টার দিকে গুরুতর জখম স্কুলছাত্র ইমনের বড়ভাই অপু মিয়া বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন। পরে বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার কুতুবপুর দশমী গ্রাম থেকে ওই ৯ কিশোরকে আটক করে সদর থানা পুলিশ।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, আটকদের একজনের বয়স ১৯ বছর হওয়ায় তাকে কারাগারে পাঠানো হয়েছে। বাকিদের যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠিয়ে দেয়া হয়।

সালাউদ্দীন কাজল/এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]