ফেনীতে কিশোর গ্যাং ‘কালু গ্রুপের’ ৪ সদস্য গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৯:০৮ পিএম, ০৫ জুলাই ২০২১

ফেনীতে কিশোর গ্যাং ‘কালু গ্রুপের’ চার সদস্যকে অস্ত্র ও গাঁজাসহ গ্রেফতার করেছে র‍্যাব । সোমবার (৫ জুলাই) তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতাররা হচ্ছেন- দক্ষিণ সহদেবপুর এলাকার বাহার মিয়ার ছেলে মো. বাবু (১৯), জাহাঙ্গীর আলমের ছেলে আব্দুল্লাহ আল মামুন (২৫), বিরিঞ্চি এলাকার আবদুল সোলেমানের ছেলে আবদুল মান্না (১৯) ও আবু বক্কর ছিদ্দিকের ছেলে আবুল হোসেন শামীম (১৯)।

র‍্যাব জানায়, বেশ কিছুদিন ধরে ফেনী শহর এলাকায় ‘কালু গ্রুপ’ ও ‘ঠিকানা গ্রুপ’ নামের দুটি কিশোর গ্যাং দল বিভিন্ন অপরাধ কর্মকাণ্ড চালিয়ে আসছে। এসব গ্রুপের সদস্যরা ফেনীর রেলস্টেশন ও আশপাশের এলাকায় সন্ত্রাসী ও ছিনতাই কার্যক্রমের সঙ্গে জড়িত রয়েছে। দুই গ্রুপের উল্লেখযোগ্য সদস্যদের নামে থানায় বিভিন্ন অপরাধে মামলাও রয়েছে।

ফেনীস্থ র‍্যাব-৭ এর কোম্পানি অধিনায়ক আবদুল্লাহ আল জাবের ইমরান জানান, রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে শহরের জেল রোড এলাকায় অভিযান চালায় র‍্যাব। এসময় একটি চাকু, একটি রামদা, একটি কিরিচ ও ১৮ পুরিয়া গাঁজাসহ তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন বলেন, র‍্যাবের হাতে আটককৃত কিশোর গ্যাং সদস্যদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নুর উল্লাহ কায়সার/আরএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]