চাঁপাইনবাবগঞ্জে জমির বিরোধে প্রাণ গেল আলমের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশিত: ০৪:৪৮ এএম, ২৩ জুলাই ২০২১
প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে জমি নিয়ে বিরোধের জেরে আলম (৫০) নামে একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২২ জুলাই) দুপুরে উপজেলার গোমস্তাপুর ইউনিয়নের ডিহিটোলা গ্ৰামে এ ঘটনা ঘটে।

মৃত ব্যক্তি উপজেলার গোমস্তাপুর ইউনিয়নের ডিহিটোলা গ্রামের মৃত খলিল উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, ওই গ্রামের মৃত ভুটু কালুর ছেলে আফজালের সঙ্গে পাঁচ ছয় মাস ধরে জমি নিয়ে তাদের বিরোধ চলছিল। যার ফলে তাকে প্রতিনিয়ত হত্যার হুমকি দিয়ে আসছিল আফজাল। দুপুরে আলমের বাড়িতে লাঠি নিয়ে ৬-৭ জন ঢুকে আলমের ঘরবাড়ি ভাঙচুর করে। এ সময় তাকেও লাঠি দিয়ে পিটিয়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসী উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়ার পথেই মারা যান আলম। অভিযুক্ত আফজাল নিহতের সম্পর্কে চাচাত ভাই।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস বলেন, ডিহিটোলা গ্রামের মৃত খলিল মিস্ত্রির ছেলে আলমকে দুপুরে তার চাচাতো ভাইয়েরা জমিজমা সংক্রান্ত বিষয়ে মারধর করে। পরে চিকিৎসার জন্য ভ্যানযোগে হাসপাতালে যাওয়ার সময় মারা যায়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সোহান মাহমুদ/জেডএইচ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]