শৈলকূপায় প্রতিপক্ষের হামলায় আওয়ামী লীগ কর্মী নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ১২:৪০ এএম, ২৬ জুলাই ২০২১

ঝিনাইদহের শৈলকূপায় প্রতিপক্ষের হামলায় রাশেদুল ইসলাম মৃধা (৪৬) নামের আওয়ামী লীগের এক কর্মী নিহত হয়েছেন। রোববার (২৫ জুলাই) রাত ১০টার দিকে উপজেলার দামুকদিয়া গ্রামের সীমান্ত বাজারে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি ওই গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে ও স্থানীয় মহিলা মেম্বার তানিয়া খাতুনের স্বামী।

স্থানীয়রা জানান, শনিবার (২৪ জুলাই) স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপ শৈলকূপা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক মোস্তফা আরিফ রেজা মন্নু ও সংসদ সদস্য আব্দুল হাইয়ের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় মীমাংসার জন্য রোববার রাতে শৈলকূপা থানায় সালিশ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক শেষে ফেরার পথে গ্রামের পাশে সীমান্ত বাজারে পৌঁছালে আগে থেকে ওত পেতে থাকা অস্ত্রধারীরা রাশেদুলের ওপর হামলা চালান।

এসময় হামলাকারীরা তাকে ধারালো দা দিয়ে উপর্যুপরি কুপিয়ে রেখে চলে যান। পরে স্থানীয়র তাকে উদ্ধার করে শৈলকূপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

শৈলকূপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার কিশোর কন্ডু জানান, হাসপাতালে আনার আগেই তিনি মারা যান। ধারালো দায়ের কোপে ক্ষত থেকে প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে জানান এই চিকিৎসক।

শৈলকূপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দীর্ঘদিন ধরে এলাকায় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে বিবাদ চলে আসছিল। এরই জের ধরে শনিবার ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। রোববার সালিশ বৈঠক শেষে ফেরার পথে এই ঘটনা ঘটে।

আব্দুল্লাহ আল মাসুদ/এসআর

 

 

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]